কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজাসহ দুইজন আটক

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযানে ৩৫ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ৩০ জুলাই শনিবার বিকালে জেলার সদর দক্ষিণ মডেল থানার গোপিনাথপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে ৩১ জুলাই রবিবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পশ্চিম জোড়কানন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ কেজি গাঁজাসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার কোতয়ালী মডেল থানার দুতিয়া দিঘীর পাড় গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস কাঞ্চন তারেক(১৯)। সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার আলমপুর গ্রামের মোঃ আছদ্দার আলী’র মেয়ে মোসাঃ হামিদা আক্তার লিজা(২৫)।

র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page